রূপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের শ্রমিক নিহত, আহত ২ » Itihas24.com
ঈশ্বরদী১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

রূপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের শ্রমিক নিহত, আহত ২

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ২৭, ২০২৪ ১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে নির্মানাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের শ্রমিক সাইফুল ইসলাম (৫০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এসময় মোটর সাইকেলের অপর দুই আরোহী গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ আগষ্ট) সকাল সাড়ে ৭টার দিকে শহরের পোস্ট অফিস মোড়ে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুল নাটোরের লালপুর উপজেলার হাজিরহাট ভবানীপুর পশ্চিমপাড়া গ্রামের মকবুল হোসেন এর ছেলে ও রূপপুর প্রকল্পের রহিম এয়াল্ড কোম্পানিতে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, সাইফুল ইসলামসহ ৩ জন মোটরসাইকেল যোগে রূপপুর বিদ্যুৎ প্রকল্পে যাচ্ছিলেন। পথিমধ্যে ঈশ্বরদী পৌর শহরের পোস্ট মোড়ে আসা মাত্রই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে সাইফুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। আহত দুইজনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদের মধ্যে একজনের অবস্থা অবণতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) এবিএম মনিরুল ইসলাম জানান, নিহত সাইফুল ইসলামের মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। আহত দু’জন চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় এখনো পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads