ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনিময় সভা অনুষ্ঠিত » Itihas24.com
ঈশ্বরদী১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ৩০, ২০২৪ ১০:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জামায়াতে ইসলামী কোন প্রকার জঙ্গীবাদকে প্রশ্রয় দেন না বরং জঙ্গীবাদ নির্মূলে সর্বদা দেশের সুশাসনের জন্য কাজ করেন বলে মন্তব্য করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় সিনেট সদস্য, জামায়াতের কেন্দ্রীয় শুরা সদস্য ও পাবনা জেলা আমীর অধ্যাপক আবু তালেব মন্ডল।
আজ বৃহস্পতিবার (২৯ আগষ্ট) সন্ধ্যায় বাংলাদেশ জামায়াতে ইসলামী ঈশ্বরদী উপজেলা মিডিয়া বিভাগ কর্তৃক আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি স্বৈরাচার আওয়ামী সরকারের শাসনামলের বিগত ১৬ বছরে দেশব্যাপী বাংলাদেশ জামায়াতে ইসলামী কর্মীদের উপর বর্বরোচিত অত্যাচারের বর্ণনা দিয়ে বলেন, গত সরকারের সময়ে আমাদের কোন নেতাকর্মী ঘরে ঘুমাতে পারেনি। সে সময় আমাদের একমাত্র আবাসস্থল হয়েছে বাঁশ বাগান, অথবা জঙ্গলে। যেখানে পোঁকামাকড় সহ নানা কীটপতঙ্গের অজস্র জ্বালাতন সহ্য করতে হয়েছে, কিন্তু বিগত ১৬ বছরে একটি দিনের জন্যও সংগঠনের কাজ থেমে থাকেনি।
জামায়াতের ঈশ্বরদী উপজেলা শাখার আমির ড. মো. নুরুজ্জামান প্রামানিকের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন ঈশ্বরদী পৌর আমির মাওলানা গোলাম আযম, উপজেলা জামায়াতের সেক্রেটারি সাইদুল ইসলাম, উপজেলা মিডিয়া সেক্রেটার মাসুদ রানা মাসুদ, ছাত্রশিবিরের পাবনা জেলা পশ্চিম সভাপতি ইসরাইল হোসেন শান্ত প্রমূখ।
মতবিনিময় সভায় ঈশ্বরদীর স্থানীয় বিভিন্ন পত্রিকার সম্পাদক, জাতীয় দৈনিক পত্রিকা ও টেলিভিশন চ্যানেলের উপজেলা প্রতিনিধি, আঞ্চলিক ও স্থানীয় পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জামায়াতের ঈশ্বরদী উপজেলা মিডিয়া বিভাগের সদস্য জামিলুর রহমান সবুজ।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads