ঈশ্বরদীতে আনন্দ মিছিলের প্রস্তুতির সময় প্রতিপক্ষের হামলা-গুলিবর্ষণ » Itihas24.com
ঈশ্বরদী১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে আনন্দ মিছিলের প্রস্তুতির সময় প্রতিপক্ষের হামলা-গুলিবর্ষণ

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ৩০, ২০২৪ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে ছাত্রদলের আনন্দ মিছিলে হামলা,মারধর ও গুলিবর্ষনের অভিযোগ উঠেছে অপরপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক খালেদ বিন পার্থিব আহত হয়। এ ঘটনার কিছুক্ষণ পর সাবেক ছাত্রদল নেতা রফিকুল ইসলাম নয়নের বাসভবন লক্ষ্য করে ৫-৬ রাউন্ড গুলিবর্ষণের ঘটনা ঘটে।
বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে ঈশ^রদী সরকারি কলেজ প্রাঙ্গন ও পৌর শহরের পূর্বটেংরী জিগাতলা এলাকায় এ ঘটনা ঘটে।
বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনাকে কেন্দ্র করে সাবেক ছাত্রদল নেতা ও ঈশ্বরদী পৌরসভার বিগত নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী রফিকুল ইসলাম নয়ন নিজ বাসভবন শহরের পূর্বটেংরী জিগাতলায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এ সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, শেখ হাসিনার ট্রেনের বহরের হামলার মিথ্যা অভিযোগে পাঁচ বছর ধরে কারাবন্দি বিএনপির ৩০ নেতাকর্মীর সম্প্রতি জামিন মঞ্জুর হয়েছে। এ উপলক্ষে ঈশ্বরদী সরকারি কলেজে ছাত্রদল আনন্দ মিছিলের উদ্যোগ নিয়ে তারা কলেজ চত্বরে একত্রিত হতে থাকে। এসময় একদল সন্ত্রাসী আনন্দ মিছিলের জন্য জড়ো হওয়া ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা চালায়। হামলায় কলেজ ছাত্রদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক খালেদ বিন পার্থিব আহত হয়। পরে যুবকরা আগ্নেয়াস্ত্র নিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে করে আমার বাসভবনের সামনে এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। এ ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তি দাবি করছি।
ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) এবিএম মনিরুল ইসলাম জানান, গুলিবর্ষণ ও মারামারির ঘটনা শুনেছি। এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ করেননি। পুলিশ এ ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads