ঈশ্বরদীতে আনন্দ মিছিলের প্রস্তুতির সময় প্রতিপক্ষের হামলা-গুলিবর্ষণ » Itihas24.com
ঈশ্বরদী১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে আনন্দ মিছিলের প্রস্তুতির সময় প্রতিপক্ষের হামলা-গুলিবর্ষণ

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ৩০, ২০২৪ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে ছাত্রদলের আনন্দ মিছিলে হামলা,মারধর ও গুলিবর্ষনের অভিযোগ উঠেছে অপরপক্ষের বিরুদ্ধে। মারধরের ঘটনায় ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক খালেদ বিন পার্থিব আহত হয়। এ ঘটনার কিছুক্ষণ পর সাবেক ছাত্রদল নেতা রফিকুল ইসলাম নয়নের বাসভবন লক্ষ্য করে ৫-৬ রাউন্ড গুলিবর্ষণের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে ঈশ্বরদী সরকারি কলেজ প্রাঙ্গন ও পৌর শহরের পূর্বটেংরী জিগাতলা এলাকায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনাকে কেন্দ্র করে সাবেক ছাত্রদল নেতা ও ঈশ্বরদী পৌরসভার বিগত নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী রফিকুল ইসলাম নয়ন নিজ বাসভবন শহরের পূর্বটেংরী জিগাতলায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এ সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, শেখ হাসিনার ট্রেনের বহরের হামলার মিথ্যা মামলায় পাঁচ বছর ধরে কারাবন্দি বিএনপির ৩০ নেতাকর্মীর সম্প্রতি জামিন মঞ্জুর হয়েছে। এ উপলক্ষে ঈশ্বরদী সরকারি কলেজে ছাত্রদল আনন্দ মিছিলের উদ্যোগ নিয়ে কলেজ চত্বরে একত্রিত হতে থাকে। এসময় একদল সন্ত্রাসী আনন্দ মিছিলের জন্য জড়ো হওয়া ছাত্রদলের নেতাকর্মী ও সাধারণ ছাত্রদের ওপর হামলা চালায়। হামলায় কলেজ ছাত্রদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক খালেদ বিন পার্থিব আহত হয়। পরে সন্ত্রাসীরা আগ্নেয়াস্ত্র নিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে করে আমার বাসভবনের সামনে এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। এ ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তি দাবি করছি।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) এবিএম মনিরুল ইসলাম জানান, গুলিবর্ষণ ও মারামারির ঘটনা শুনেছি। এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ করেননি। পুলিশ এ ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

 

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads