বিএনপি নেতা আব্দুর রহমান ট্রাকের ধাক্কায় নিহত » Itihas24.com
ঈশ্বরদী৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি নেতা আব্দুর রহমান ট্রাকের ধাক্কায় নিহত

নিজস্ব প্রতিবেদক
জুলাই ১৫, ২০২৪ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় বিএনপি নেতা আব্দুর রহমান (৫৭) নিহত হয়েছেন। রবিবার (১৪ জুলাই) বিকাল ৫টার দিকে লালন শাহ সেতুর পশ্চিমপাশে টোল প্লাজার নিকট তিনি দুর্ঘটনায় আহত হন। রবিবার গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ১৫ জুলাই (সোমবার) দুপুর ২টায় জানাযা শেষে তার দাফন সম্পন্ন হয়।

নিহত আব্দুর রহমান উপজেলার পাকশী ইউনিয়নের বাঘইল সরদার পাড়ার মৃত হাজী নবির উদ্দিন বিশ্বাসের ছেলে ও পাকশী ইউনিয়ন বিএনপির সভাপতি।

বাঘইল গ্রামের আব্দুল হামিদ জানান, রবিবার সকালে আব্দুর রহমান ব্যক্তিগত কাজে কুষ্টিয়ার ভেড়ামারায় গিয়েছিলেন। বিকাল ৫টার দিকে বাড়িতে ফেরার পথে লালন শাহ সেতুর পশ্চিম পাশে টোল প্লাজার নিকট একটি ট্রাকের সঙ্গে তার মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে সে মাথায় গুরুতর আঘাত পান। তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবণতি হলে তাকে দ্রæত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাতে তিনি মারা যান।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, নিহত আব্দুর রহমানের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকা তার মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads