ঈশ্বরদীতে রমরমা জুয়ার আসর, থানা পুলিশ নিরব » Itihas24.com
ঈশ্বরদী১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে রমরমা জুয়ার আসর, থানা পুলিশ নিরব

নিজস্ব প্রতিবেদক
জুন ১, ২০২৪ ৮:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদী পৌর শহরের ৪নং ওয়ার্ডে তিনতলা এলাকার কলা বাগানে প্রকাশ্যে চলছে জুয়া ও মাদকের আসর।
সরেজমিনে গিয়ে দেখা যায়, তিনতলা কলা বাগান এলাকার মাঠে তাবু টাঙ্গিয়ে জুয়ার আসর বসানো হয়েছে। এলাকার চিহ্নিত জুয়াড়ি চঞ্চল হোসেনের নেতৃত্ব এ জুয়ার আসার চলে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত ।ঈশ্বরদী ও পাশ্ববর্তী এলাকার জুয়াড়িরা এতে অংশ নেন। প্রতিদিন এ জুয়াড়ি চক্রের ফাঁদে পড়ে অনেকেই টাকা খুইয়ে হচ্ছেন নিঃস্ব হচ্ছেন। এখানে জুয়ার আসরের পাশাপাশি মাদকের ব্যবসাও সমান তালে চলছে। জুয়া ও মাদকের আসর নিয়ে এ এলাকার মানুষের খুবই উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন বাসিন্দা বলেন, এখানে প্রতিদিন লাখ লাখ টাকার জুয়া খেলা হয়। জুয়ার ও নেশার টাকা জোগাড় করতে এলাকার উঠতি বয়সের ছেলেরা চুরি, ডাকাতি পকেটমারাসহ নানারকম অপকর্মের সঙ্গে জড়িয়ে পরছেন।
জুয়া খেলাকে কেন্দ্র করে গত শুক্রবার এ এলাকায় রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। স্থানীয় বাসিন্দা জাবেদের স্ত্রী জানান, জুয়া খেলা কে কেন্দ্র করে শুক্রবার বিকালে তিন তালা মাঠে দুই জুয়ারির কথা কাটাকাটি হয়। পরে দু’জন মদ পান করে মারামারিতে জড়িয়ে পরেন।পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম বলেন, এ বিষয়ে লোকমুখে শুনেছি। স্থানীয় নেতাদের ছত্রছায়ায় জুয়ার পরিচালিত হচ্ছে। এ বিষয়ে প্রশাসনের সঙ্গে আলাপ করে জুয়া বন্ধের ব্যবস্থা করতে হবে।
পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা জানান, আমি নিজে জুয়া বন্ধের চেষ্টা করেছি। থানা পুলিশকে জানিয়েছি।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, জুয়া খেলার বিষয়টা আমার জানা ছিল না। আপনাদের মাধ্যমে জানতে পেরেছি ‌। খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads