ঈশ্বরদীতে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের ৭ ডেগ খিচুরি জব্দ, জরিমানা » Itihas24.com
ঈশ্বরদী৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের ৭ ডেগ খিচুরি জব্দ, জরিমানা

নিজস্ব প্রতিবেদক
মে ১৭, ২০২৪ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে আচরণ বিধি লংঘনের অভিযোগে চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক রানা সরদারের সমর্থকের ৭ ডেগ খিচুরি জব্দ ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদত হোসেন খান। শুক্রবার (১৭ মে) বিকালে উপজেলার বাঘইল গ্রামে উপজেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ সম্পাদক তরিকুল ইসলাম ভাদুর বাড়িতে অভিযান চালিয়ে খিচুরি জব্দ ও জরিমানা করা হয়।
জানা যায়, চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক রানা সরদারের সমর্থনে শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় পাকশী ইউনিয়নের দিয়ার বাঘইল গ্রামে উপজেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ সম্পাদক তরিকুল ইসলাম ভাদুর বাড়িতে নির্বাচনী সভার আয়োজন করা হয়। এই সভায় উপস্থিত সমর্থকদের জন্য খিচুরি খাওয়ার আয়োজন করা হয়। গোপন সূত্রের খবর পেয়ে উপজেলা আচরণ বিধি ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) শাহদত হোসেন খান ওই বাড়ির পাশের খোলায় অভিযান পরিচালনা করেন। এসময় ৭ ডেগ খিচুরি জব্দের পাশাপাশি তরিকুল ইসলাম ভাদুকে ১০ হাজার জরিমানা করা হয়।
উপজেলা আচরণ বিধি ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) শাহদত হোসেন খান খিচুরি জব্দ ও জরিমানার বিষয়টি নিশ্চিত করে বলেন, সমাবেশের জন্য ভাদুর বাড়ি পাশের খোলায় খিচুরি রান্না হয়েছিল। পরে জব্দকৃত খিচুরি তিনি এতিমখানায় বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads