ঈশ্বরদীতে অন্তস্বত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী-শ্বশুর পলাতক » Itihas24.com
ঈশ্বরদী১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে অন্তস্বত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী-শ্বশুর পলাতক

নিজস্ব প্রতিবেদক
মে ৩১, ২০২৪ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে সুমনা খাতুন (১৯) নামে এক অন্তস্বত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩১ মে) উপজেলার সাহাপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের শ্বশুর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
সুমনা খাতুন মহাদেবপুর গ্রামের মোঃ সম্রাট হোসেনের স্ত্রী ও পৌর শহরের ইস্তা এলাকার সুজন হোসেনের মেয়ে। সুমনার পরিবারের সদস্যদের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
সুমনার পরিবারের সদস্যরা জানান, ৮ মাস আগে পারিবারিকভাবে সম্রাট ও সুমনার বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে সুমনাকে শারীরিক ও মানসিকভাবে অত্যাচার শুরু করে। এছাড়াও স¤্রাট ইতিপূর্বে আরেকটি বিয়ে করেছিল এটিও তাদের জানানো হয়নি। শুক্রবার সকালে মুঠোফোনে আমাদের জানানো হয় সুমনা মারা গেছে। আমরা গিয়ে সুমনার মরদেহ দেখতে পাই। আমরা যাওয়ার আগেই সুমনার স্বামী ও শ্শুব
শ্বশুর বাড়ি থেকে পালিয়ে যায়। সুমনাকে শ্বাসরোধ করে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ বিষয়ে থানায় অভিযোগ দেয়া হয়েছে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, সুমনার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads